ভালোবাসি তোমারে
- আরমান আল আজাদ - লোকালয় প্রান্তরে ১৯-০৫-২০২৪

তোমাকে আকড়ে ফেলি, হারাবার তরে;
খুব জড়ায়ে পড়ি আষ্টেপৃষ্ঠে ।
তোমাকে কবে ভালোবেসেছি? -কবে?
কোন অজান্তে?
তোমাকে কিভাবে আকঁড়ে ফেলেছি,
আমার রক্তের ফোঁটায় ফোঁটায়।
অজানা; - আমার
যত প্রশ্ন জাগে তোমায় নিয়ে।
তোমাকে কবে ভালোবেসেছি? -কবে?

যেদিন তোমাকে কষ্ট দিবো বলে,
প্রতিজ্ঞা করেছি;
সেদিন খুব করে কষ্ট পেলাম নিজে।
যেদিন তোমার চোখে ভাসিয়েছি জলে,
সেদিন তোমার আড়ালে
আমারও দু'চোখ ভেসেছে অশ্রুজলে।
তোমাকে কবে ভালোবেসেছি? -কবে?

নিজেকে খুব করে জানতে চাইলাম,
কেনো ভালোবাসি তোমায়?
তবু কারণ খুঁজে পাইনে কভূ,
কেনো ভালোবাসি তোমায়?
তবু কেনো ছটফটে মরে এই মন,
তোমার আড়ালে।
তোমার বিষাধে কেনো আঁধার
ঘনিয়ে আসে এই দু'নয়নে।

সত্যি বোধ হয় ভালোবসি তোমারে!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।